জুল ভার্ন -এর তিনটি বই একত্রে (পেপারব্যাক)
জুল ভার্ন -এর তিনটি বই একত্রে (পেপারব্যাক)
৳ ৪০০   ৳ ২৮০
৩০% ছাড়
Quantity  

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

১০% নিশ্চিত ছাড় এবং ডেলিভারি একদম ফ্রি !!  মাত্র ১০০০ বা তার বেশি টাকার পাঠ্যবই ও অনুশীলনমূলক বই -এর জন্য প্রযোজ্য। কুপন কোড: ACADEMIC ব্যবহার করলেই 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here
প্যাকেজ বিবরণ
SL Product Name Category MRP Discount Sale Price
1 সাগরতলে ষাট হাজার মাইল সাগরতলে ষাট হাজার মাইল পাঞ্জেরী সচিত্র কিশোর ক্ল্যাসিক সিরিজ 140 Tk 25 % 105 Tk
2 এ জার্নি টু দ্য সেন্টার অব দি আর্থ এ জার্নি টু দ্য সেন্টার অব দি আর্থ পাঞ্জেরী সচিত্র কিশোর ক্ল্যাসিক সিরিজ 130 Tk 20 % 104 Tk
3 আশি দিনে বিশ্বভ্রমণ আশি দিনে বিশ্বভ্রমণ অনুবাদ 130 Tk 20 % 104 Tk
আলাদাভাবে সর্বমোট মূল্য 400 Tk 22 % 313 Tk
(-) বান্ডল ডিসকাউন্ট 33 Tk
অফার মূল্য 30% 280 Tk

এ জার্নি টু দ্য সেন্টার অব দি আর্থ
পুরনাে একটা বইয়ের ভাজে এক টুকরো কাগজ পেয়ে উত্তেজিত হয়ে উঠলেন প্রফেসর হারজোগ। আগ্নেয়গিরির জ্বালামুখ দিয়ে পাতালে প্রবেশের উপায় লেখা আছে কাগজটায়। ভাতিজা হ্যারি এবং একজন গাইডকে সাথে নিয়ে প্রফেসর যাত্রা করলেন পৃথিবীর অভ্যন্তরে। আর এ যাত্রাপথে তাঁরা মুখােমুখি হলেন ভযংকর সব বিপদের। আগ্নেয়গিরি, ঝড়-বৃষ্টি, দাঁতালাে সরীসৃপ- কী নেই সেখানে? ভয়াবহ সব বিপদের মুখে পড়তে শুরু করলে তাঁরা তিনজন। কীভাবে উদ্ধার পাবেন এখান থেকে?

আশি দিনে বিশ্বভ্রমণ
১৮৭২ সালের কথা। ফিলিয়াস ফগ নামের খামখেয়ালী এক ইংরেজ ভদ্রলােক হঠাৎ করেই বন্ধুদের সাথে বাজি ধরে বসলেন যে মাত্র আশি দিনে পুরাে পৃথিবী একবার ঘুরে আসবেন তিনি। তাঁর সারা জীবনের সঞ্চিত অর্থ বাজি হিসেবে ধরলেন তিনি। সেই সময় দ্রুতগামী যানবাহন বলতে সবাই ট্রেন আর জাহাজকেই বুঝত! সত্যিই কি বিশ্ব আশি দিনে ঘুরে আসা সম্ভব? দেখা যাক, এই অসম্ভবকে ফিলিয়াস ফগ কীভাবে সম্ভব করেন।

সাগরতলে ষাট হাজার মাইল
১৮৬৬ সালের কথা সাগরের বুকে মাঝে মাঝেই দেখা যেতে লাগল বিশাল এক অচেনা প্রাণীকে। কেউ জানে না কী ওটা! নাবিক আর যাত্রীদের মধ্যে ছড়িয়ে পড়ল ভীতিকর সব গুজব। উত্তেজনার ঢেউ উঠল পৃথিবী জুড়ে। অবশেষে সাগরে ভাসল অনুসন্ধানী যুদ্ধজাহাজ আব্রাহাম লিংকন। অন্য সকলের সাথে জাহাজের যাত্রী হলেন প্রফেসর অ্যারোনক্স, সেক্রেটারি কনসিল আর হারগুনার নেড ল্যান্ড। তাঁরা কল্পনাও করতে পারেননি কী এক অসাধারণ অভিজ্ঞতা তাদের জন্য অপেক্ষা করছে সাগরের গভীরে।

Title : জুল ভার্ন -এর তিনটি বই একত্রে
Author : জুল ভার্ন
Translator : ফিরোজ আশরাফ
Publisher : পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড
Number of Pages : 475
Country : Bangladesh
Language : Bengali

জুলস গ্যাব্রিয়েল ভার্ন (জন্ম: ফেব্রুয়ারি ৮, ১৮২৮, নান্টেস, ফ্রান্স মৃত্যু: ২৪ মার্চ, ১৯০৫, আমিনস, ফ্রান্স) একজন ফরাসি ঔপন্যাসিক, কবি এবং নাট্যকার ছিলেন। প্রকাশক পিয়েরে-জুলেস হেটজেলের সাথে তার সহযোগিতার ফলে ভয়েজেস অসাধারণদের সৃষ্টি হয়, একটি সিরিজ বেস্টসেলিং।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]