ভয়ঙ্কর নেকড়ের কবলে (হার্ডকভার)
ভয়ঙ্কর নেকড়ের কবলে (হার্ডকভার)
৳ ১৬০   ৳ ১৩৬
১৫% ছাড়
Quantity  

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

১০% নিশ্চিত ছাড় এবং ডেলিভারি একদম ফ্রি !!  মাত্র ১০০০ বা তার বেশি টাকার পাঠ্যবই ও অনুশীলনমূলক বই -এর জন্য প্রযোজ্য। কুপন কোড: ACADEMIC ব্যবহার করলেই 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

ভয়ঙ্কর নেকড়ের কবলে হাসান মোস্তাফিজুর রহমান আমাদের প্রিয় বেকু মামা এবার ভয়ঙ্কর নেকড়ে বাঘের পেছনে লেগেছে। বাড়ির পাশর্^বর্তী বনেই দেখা গেছে নেকড়েটাকে। কী গা শিউরানো তথ্য! নিজ চোখে ওটাকে দেখেছে সে। বনে টহল দেয়ার সময় সঙ্গে ক্যামেরা ছিল না বলে ছবি তুলতে পারেনি। হাবুলকে সহকারী বানিয়ে বেকুমামাকে বনে পাঠালেন নানাভাই। চব্বিশ ঘণ্টার মধ্যে ছবি তুলে এনে দেখাতে হবে তাকে। প্রমাণ দিতে হবে বনে সত্যিই নেকড়ে এসেছে। প্রমাণ নিতে বেকু মামা আর হাবুলকে সঙ্গে নিয়ে নেকড়ে অভিযানে বেরিয়ে পড়লেন তিনি। পুরো বন তন্ন তন্ন করে খুঁজতে শুরু করলেন নেকড়েটাকে। শেষে মুখোমুখি হলেন আশ্চর্য এক রহস্যে..

Title : ভয়ঙ্কর নেকড়ের কবলে
Author : হাসান মোস্তাফিজুর রহমান
Publisher : দি রয়েল পাবলিশার্স
ISBN : 9847025404007
Edition : 1st Published, 2020
Number of Pages : 80
Country : Bangladesh
Language : Bengali

সহজ সরল ভাষায় ছােটো ছােটো বাক্য আর তাতে মিশে থাকা প্রবল রসবােধ- এই হচ্ছে কথাসাহিত্যিক হাসান মােস্তাফিজুর রহমানের লেখার অন্যতম প্রধান। বৈশিষ্ট্য। অত্যন্ত ঝরঝরে ভাষায় বলে যান তিনি, যা সব বয়সী পাঠককে আকর্ষণ করে টেনে নিয়ে যায় লেখার শুরু থেকে শেষ পর্যন্ত । ঢাকায় জন্মগ্রহণ আর বড়াে হওয়া এই কথাসাহিত্যিক পড়াশােনা করেছেন ইংরেজি ভাষা ও সাহিত্যে। এর আগে অবশ্য সিভিল এঞ্জিনিয়ারিং-এ পড়াশােনা চালিয়ে যাচ্ছিলেন। কিন্তু একসময় বড় একঘেয়ে আর রসকষহীন মনে হয়েছিলাে রড-সিমেন্ট-ইট-বালির ওই লেখাপড়া । ফলে কোর্স প্রায় অর্ধেক সাফল্যের সঙ্গে শেষ করেও ছেড়ে দেন শুধুমাত্র ভালাে না লাগার কারণে! লেখালেখির সঙ্গে যুক্ত বেশ অনেকদিন ধরে । হাতেখড়ি বিখ্যাত ও জনপ্রিয় সেবা প্রকাশনীতে লেখার মাধ্যমে। উপন্যাস, গল্পগ্রন্থ, রম্যসঙ্কলন মিলিয়ে গ্রন্থসংখ্যা চৌত্রিশ। বেকু মামা তার ভীষণ মজার নতুন এক চরিত্র। গত বইমেলায় এ চরিত্রটিকে পাঠকের কাছে হাজির করেন তিনি- যা অভাবনীয় সাড়া ফেলেছে পাঠকসমাজে। ইতােমধ্যেই ছােটো-বড়াে সব ধরনের পাঠকের। অন্যতম প্রিয় এক চরিত্রে পরিণত হয়ে গেছে বেকু মামা। আর তাই নিরলস কাজ করে চলেছেন তিনি এ চরিত্রটি নিয়ে। ইচ্ছে রয়েছে বহুদূর যাওয়ার । এবারের বইমেলায় বেকু মামাকে নিয়ে দ্বিতীয় গ্রন্থটি প্রকাশিত হলাে। লেখকের কর্মজীবনের শুরু সাংবাদিকতা দিয়ে । মহান এ পেশাতেই থাকতে চান আজীবন। বর্তমানে জাতীয় একটি দৈনিকে সাহিত্য সম্পাদক হিসেবে কর্মরত। সুন্দর আর দুর্গম জায়গায় ঘুরে বেড়াতে ভালােবাসেন তিনি। বিশেষ করে প্রিয় বন্ধুদের দল নিয়ে অবসরে ডুবে থাকেন দেশি-বিদেশি গল্প-উপন্যাসে, টিভি চ্যানেলগুলাের নিউজ, টক শাে, ভ্রমণবিষয়ক অনুষ্ঠান আর প্রামাণ্যচিত্রে। স্বপ্ন দেখেন বাংলা সাহিত্যের বিশাল জগতে নিজের ছােট্ট একটি ঠিকানা তৈরি করার।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]