ইনকাম অ্যান্ড মাইন্ডসেট (পেপারব্যাক)
ইনকাম অ্যান্ড মাইন্ডসেট (পেপারব্যাক)
৳ ২৬৭   ৳ ২২৭
১৫% ছাড়
Quantity  

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

১০% নিশ্চিত ছাড় এবং ডেলিভারি একদম ফ্রি !!  মাত্র ১০০০ বা তার বেশি টাকার পাঠ্যবই ও অনুশীলনমূলক বই -এর জন্য প্রযোজ্য। কুপন কোড: ACADEMIC ব্যবহার করলেই 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

ইনকাম। খুব ছোট্ট একটা শব্দ। অথচ এই শব্দটির সাথে মিশে আছে কত রং-ঢং, আলো-আঁধার। কেউ শুধু তাকদীরের ওপর ভরসা করে বসে বসে ভাবছে—এই তো, আসছে সুদিন! শেষে বেকারত্ব, ঋণের বোঝা, সিদ্ধান্তহীনতা—চোরাবালিতে আটকে পড়া-মরুচারীর মতো হয়ে যায় জীবনটা। আবার কেউ কেউ সেই চোরাবালি থেকে নিজেকে টেনে তুলতে গিয়ে ডুবে যায় নিকষ-কালো অন্ধকারে। হালাল-হারামের তোয়াক্কা না করে, হাতড়ে বেড়ায় সম্পদের পাহাড়। কখনো হয়তো বেখেয়ালে ভেবে বসি—কাফিরদের এত টাকা কেন? মুসলিম হয়ে জন্মানোটা কি আমার অপরাধ? আবার কেউ হয়তো ফিক্সড্ করেই ফেলেছি—এই জীবনে এত অর্থকড়ির কোনো দরকারই নেই। এই দুনিয়ায় তো আর রাজ করতে আসিনি! মোদ্দাকথা—এই এক ‘ইনকাম’ নিয়ে মুসলিম সমাজের চিন্তাধারায় রয়েছে নানা প্রান্তিকতা। সেই প্রান্তিকতা থেকে বের হতে সাহায্য করবে এই বইটি—ইনকাম অ্যান্ড মাইন্ডসেট। এটাকে কেবল গতানুগতিক কোনো বই বলাটা অন্যায় হবে। ভীষণ অন্যায়। এটা একটা ইশতেহার, একটা মুভমেন্ট; আয়-রোজগারের ব্যাপারে প্রথাগত চিন্তা বদলে দেবার এক অনবদ্য দলীল। নিশ্চিত করেই বলা যায়, ইনকামের ব্যাপারে পাঠকের যে-কোনোরকম চিন্তা-জটের সুরাহা মিলবে এ বইতে।

Title : ইনকাম অ্যান্ড মাইন্ডসেট
Author : মাওলানা সালেহ আজাদী
Publisher : সত্যায়ন প্রকাশন
Edition : 1st Published, 2024
Number of Pages : 176
Country : Bangladesh
Language : Bengali

পড়াশোনা করেছেন ঢাকা আলিয়া ও অন্যান্য স্বনামধন্য মাদরাসায়। এ ছাড়াও কওমি অঙ্গনের সাথে তার আছে নিবিড় বন্ধন। মাড়িয়েছেন বিশ্ববিদ্যালয়ের আঙিনাও। বিশ্ববিদ্যালয়ে তার বিভাগ ছিল গণযোগাযোগ। ফলে, যোগাযোগের কলকবজা তিনি ভালোই রপ্ত করেছেন। এই প্রজন্মের ভাষা ও আকাঙ্ক্ষা তিনি বোঝেন। আর এ যোগ্যতাটিকেই, তিনি তার দাওয়াতি-টুল্‌স হিসেবে কাজে লাগাতে সংকল্পবদ্ধ।  আজ থেকে তেরোশ বছর আগে, কোনো এক তাবিয়ির-বলা কথাকে, আজকের তরুণরা ঠিক কতটুকু বুঝতে পারে? বর্তমানের সাথে মিলিয়ে কতটুকু পাঠ করতে পারে? ঠিক এখানটাতেই সালেহ আজাদীর বিশেষত্ব। তিনি তরুণদের সামনে অতীতকে হাজির করেন বর্তমানের ভাষায়। তিনি অতীত-হাতড়ে শ্যাওলা-ধরা-মুক্তো আহরণ করেন, তারপর সেই মুক্তোকে ঘষেমেজে ঝকঝকে-তকতকে করে, পাঠকের সামনে উপস্থাপন করেন। মোটকথা, কুরআন-সুন্নাহ ও সালাফদের কথামালাকে রিভাইভ করা, আর সেসবের প্রাসঙ্গিকতা তুলে ধরাই—তার দাওয়াতি প্রকল্পের অন্যতম এমবিশান।  ইনকাম অ্যান্ড মাইন্ডসেট সালেহ আজাদীর প্রথম বই। পয়লা বইতেই তিনি তার ভাষাগত নৈপুণ্যের ছাপ রেখেছেন। তার বর্ণনার ঢং অনবদ্য। তিনি লেখেন এমনভাবে—যেন পাঠকের সামনে বসে কথা বলছেন। আশাকরি, মাওলানা সালেহ আজাদীর এ-বই পাঠকের চিন্তার প্যারাডাইম বদলে দেবে।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]