রিসালাতুল মুসতারশিদীন (হার্ডকভার)
রিসালাতুল মুসতারশিদীন (হার্ডকভার)
৳ ১০০০   ৳ ৬৫০
৩৫% ছাড়
Quantity  

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

১০% নিশ্চিত ছাড় এবং ডেলিভারি একদম ফ্রি !!  মাত্র ১০০০ বা তার বেশি টাকার পাঠ্যবই ও অনুশীলনমূলক বই -এর জন্য প্রযোজ্য। কুপন কোড: ACADEMIC ব্যবহার করলেই 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

রিসালাতুল মুসতারশীদিন " হিজরি তৃতীয় শতাব্দীতে রচিত হেদায়েত ও শান্তি অনুসন্ধানীদের পথ ও পাথেয় বিষয়ক একটি অমর গ্রন্থ। 'লিখেছেন খাইরুল' কুরুন বা ইসলামের শ্রেষ্ঠ মনীষী ইমাম হারেস আল মুহাসেবী রহিমাহুল্লাহ । ইলম, ইখলাস,তাকওয়া, পরহেযগারী, আত্মশুদ্ধি, তাসাউফ ও দুনিয়াবিমুখতায় তিনি ছিলেন এক মহান ব্যক্তিত্ব।মানুষের ইহকাল ও পরকালের মুক্তির কথা চিন্তা করে রচনা করেছেন বহু মূল্যবান গ্রন্থ। রিসালাতুল মুসতারশীদিন তার সবচেয়ে বিখ্যাত গ্রন্থ। উম্নাহর জন্য রেখে যাওয়া এক অমূল্য সম্পদ। এর প্রতি ছত্রে ছত্রে ও পরতে পরতে পাঠক এই কথাটির প্রমাণ পাবে। বইটি পাঠককে শুধু মুগ্ধই না বিমোহিত করবে।

বইটি পড়ে জানতে পারবে একজন মুমিনের জীবনের আসল লক্ষ্য ও উদ্দেশ্য কি, নিজেকে সংশোধনের পদ্ধতি কি,চিরস্থায়ী সফলতা, শান্তি ও মুক্তির চাবিকাঠি কি,আল্লাহর সন্তুষ্টি লাভের উপায় কি? মুমিন জীবনের গুরুত্বপূর্ণ এই প্রশ্নগুলোরই উত্তর দেওয়া হয়েছে অকৃত্রিম মমতায় ও পরম বিষস্থতায়।

বইটির টীকা সংযোজন করেছেন সারাবিশ্বের আলেমগনের কাছে নির্ভরযোগ্য ও সুপরিচিত একজন মুহাক্কিক শায়েখ আবদুল ফত্তাহ আবু গুদ্দাহ রহ.। যা বইটির গ্রহনযোগ্যতা এবং উপকারিতা বাড়িয়েছে কয়েক গুন।

Title : রিসালাতুল মুসতারশিদীন
Author : ইমাম হারেস মুহাসেবি র.
Translator : যায়েদ আলতাফ
Publisher : মাকতাবাতুন নূর
Edition : 1st Published, 2021
Number of Pages : 448
Country : Bangladesh
Language : Bengali

If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]